• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় কেন্দ্রীয় যুবদল নেতা মামুন গ্রেপ্তার

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
প্রতারণার মামলায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় খন্দকার মো. আল আশরাফ ওরফে মামুন নামের এক কেন্দ্রীয় যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ। ১০ জুন শনিবার বিকেলের দিকে উপজেলার মঠখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মামুন উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের শুক্রবাদ গ্রামের মৃত খন্দকার মো. শামছুল আলমের ছেলে। তিনি কেন্দ্রীয় যুবদলের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক। ১১ জুন রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ছিল।
পাকুন্দিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মামুনের বিরুদ্ধে ঢাকা মেট্রো পলিটন ম্যাজিষ্ট্রেট আদালত সুত্রাপুর-৩০ এ একটি প্রতারণা ও জালিয়াতির অভিযোগ মামলা রয়েছে। পিটিশন মামলা নম্বর-৩০/২২। ২০২২ সালের ওই মামলায় মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করেন আদালত। এ মামলায় তিনি পলাতক ছিলেন। গত শনিবার বিকেলে তার অবস্থান নিশ্চিত করে উপজেলার মঠখোলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
পাকুন্দিয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রাকিবুল আলম ছোটন বলেন, গত শনিবার বিকেলে মঠখোলা বাজার এলাকায় এগারসিন্দুর ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। মামুনের বাড়ি এগারসিন্দুর হওয়ায় তিনি ওই সম্মেলনে উপস্থিত ছিলেন। সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। আমরা এ গ্রেপ্তারের তীব্র ও প্রতিবাদ জানাই।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, মামুন একটি প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তাকে গ্রেপ্তার করে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে পাকুন্দিয়া থানাসহ ঢাকার কোতোয়ালী থানায় নাশকতা ও বিষ্ফোরক আইনে ১৪টি মামলা রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *